Daily Sunshine

নওগাঁয় পুলিশের মামলায় বিএনপির আরও তিন নেতা গ্রেপ্তার

Share

নওগাঁ প্রতিনিধি: সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাস বিরোধী আইনে পৃথক দুটি মামলায় বিএনপির আরও তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় ।
আটককৃতরা হলেন, সদর উপজেলার বক্তারপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আফজাল হোসেন সরদার, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাথী, রাণীনগর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোসারব হোসেন।
নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, নওগাঁ সদর থানা পুলিশের এসআই আব্দুল মান্নান ৩০ মার্চ পৃথক দুইটি মামলা করেন। এ মামলায় এর আগে ১৪ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। শনিবার আরও ৩ জনকে গ্রেফতার করে রবিবার আদালতে সোপর্দ করা হলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ জেল হাজতে পাঠানের নির্দেশ দেয়।
ওসি আরও বলেন, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাস বিরোধী আইনে পৃথক দুটি মামলা করা হয়। দুই মামলায় ৫৭ জন করে একই ব্যক্তিসহ অজ্ঞাত আরও অনেকের বিরুদ্ধে মামলা হয়েছে।
তবে অজ্ঞাত কতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে তা জানানো হয়নি। এর আগে গত পহেলা এপ্রিল ১৪ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এপ্রিল ১২
০৬:৪৭ ২০২১

আরও খবর