Daily Sunshine

ধামইরহাটে করোনা সংক্রমিত স্বাস্থ্য কর্মকর্তা আইসোলেশনে

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে করোনায় আক্রান্ত হয়েছেন মুক্তিযোদ্ধা অফির উদ্দিন ও ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ^াস।
রবিবার তাদের করোনা পজিটিভ ধরা পড়ে। পজেটিভ রিপোর্টের সাথে সাথেই তারা চিকিৎসার পাশাপাশি আইসোলেশনে রয়েছেন। হাসপাতাল সংশ্লিষ্টদের স্যাম্পল দেওয়ার বিষয়টিও প্রক্রিয়াধীন রয়েছে বলে আবাসিক মেডিকেল অফিসার জানিয়েছেন।
জানা গেছে, গত ৮ এপ্রিল শ^াসকষ্ট নিয়ে ধামইরহাট হাসপাতালে ভর্তি হন মুক্তিযোদ্ধা অফির উদ্দিন। অবস্থার অবনতি হলে বগুড়ায় রেফার্ড করা হলে টিএমএসএস মেডিকেলে চিকিৎসা গ্রহণকালে করোনা পজেটিভ হয়। পরে তাকে রামেক হাসপাতালে স্থানাস্তর করা হয়েছে। মুক্তিযোদ্ধা অফির উদ্দিন অ্যাজমা, ডায়াবেটিস ও প্রেসারের রোগী ছিলেন বলে জানান হাসপাতাল সূত্র।
এদিকে গলার ব্যথায় স্যাম্পল পরীক্ষায় করোনা পজিটিভ আসলে ১০ এপ্রিল থেকেই আইসোলেশনে চলে যান স্বাস্থ্য প্রশাসক ডা. স্বপন কুমার বিশ^াস, বর্তমান তিনি ভাল আছেন জানিয়ে প্রতিবেদককে বলেন, ‘আগামী ১৪ এপ্রিল থেকে সর্বাত্বক লকডাউনে ধামইরহাটবাসীসহ সকল জন সাধারণকে ঘরে থাকার পরামর্শ প্রদান করছি
ধামইরহাট হাসপাতালে জি¦ন এক্সপার্ট মেশিনের মাধ্যমে এন্টিজেন টেস্ট পরীক্ষার মাধ্যমে করোনা শনাক্তের কাজ রবিবার থেকে শুরু হয়েছে। এছাড়াও করোনার পজিটিভ রোগীদের জন্য আইসোলেশন ইউনিটে ৫টি বেড ও সাসপেক্টেড রোগীদের জন্য ১০টি করে ২০টি বেড প্রস্তুত রাখা হয়েছে।

এপ্রিল ১২
০৬:৪৬ ২০২১

আরও খবর