Daily Sunshine

সংবাদপত্র শ্রমিক ইউনিয়নের নব গঠিত কার্যনিবাহী কমিটির শপথ গ্রহণ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর সংবাদপত্র শ্রমিক ইউনিয়নের নব গঠিত কার্যনিবাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আব্দুস সোহেল। বিশেষ অতিথি ছিলেন সম্পাদক মহানগর শ্রমিকলীগ সহ-সাংগঠনিক রাশেদুজ্জামান রাশেদ, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারীলীগ সভাপতি মিলন হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর সংবাদপত্র শ্রমিক ইউনিয়নের নব নিবাচিত কার্যনিবাহী কমিটির নির্বাচন কমিশনার ও চেয়ারম্যান আলী হোসেন ও সহনির্বাচন কমিশনার মহসীন আলী, দৈনিক সানশাইনের মহাব্যবস্থাপক মো. নুরুল হক ও ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক বেলাল হোসেন (বাপ্পি)।
শপথ বাক্য পাঠ করান নির্বাচন কমিশনার ও চেয়ারম্যান আলী হোসেন। এই সময় শপথ নেন নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. দুলাল হোসেন, সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ (জনি), কোষাধ্যক্ষ লিটন ইসলাম (বাবু), সহ-সভাপতি ফরহাদুল আলম (পরশ), সহ-সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসেন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যনিবাহী সদস্য তানজিরুল ইসলাম (টুটুল), কার্যনিবাহী সদস্য ফারুক হোসেন। শপথ শেষে করোনা ভাইরাস মহমারী থেকে দেশ ও জাতীকে রক্ষা ও নব নির্বাচিত কার্যনিবাহী কমিটির শুভকামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এপ্রিল ১১
০৬:২৩ ২০২১

আরও খবর