Daily Sunshine

বন্ধুর ছুরিকাঘাতে আনসার সদস্য খুন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে বন্ধুর ছরিকাঘাতে মিজানুর রহমান মিজান (৪০) নামে আসনের এক সদস্য খুন হয়েছেন। মিজান হেতেমখাঁ সবজিপাড়া এলাকার মনসুর রহমানের ছেলে ও আনসার বাহিনীর হ্যান্ডবল টিমের জুনিয়র কোচ। তিনি গাজিপুরের সফিপুরে অবস্থিত আনসার সদর দপ্তরে কর্মরত ছিলেন।
শনিবার রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে নগরীর হেতেমখাঁ বিদ্যুত অফিসের পাশে পানির ট্যাংকির নিচে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছেলেন মিজান। আর সেই আড্ডায় বসেই বন্ধুর হাতে খুন হন মিজান।
মিজানুরের বোন বৃষ্টি জানান, ছুটি নিয়ে তিনি বাড়িতে এসেছিলেন। শনিবার বিকেলে বাইরে বের হয় মিজান। এর পর কে বা কারা তাকে ছুরি দিয়ে বুকে আঘাত করে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিজানকে মৃত ঘোষণা করেন।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার ও মুখপাত্র রুহুল কুদ্দুস জানান, শনিবার সন্ধ্যায় কয়েকজন বন্ধু মিলে মিজানুর হেতেমখান বিদ্যুত অফিসের পাশে পানির ট্যাংকির নিচে আড্ডা দিচ্ছিলেন। এসময় লাইট নেভানো নিয়ে তারই এক বন্ধু মাধবের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মাধব সেখান থেকে উছে গিয়ে একটি ছুরি নিয়ে এসে মিজানের বুকে আঘাত করে। পরে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে কর্তব্যরত চিকিৎসক মিজানকে মৃত ঘোষণা করে।
পুলিশের এই কর্মকর্তা আরো জানান, এই ঘটনায় নিহত মিজানের বন্ধুসহ ৩ জনকে জিজ্ঞাসাদ করা হচ্ছে। মাধব পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান চলছে।

এপ্রিল ১১
০৬:১৯ ২০২১

আরও খবর