Daily Sunshine

বাগমারায় করোনা সামগ্রী দিলেন আ’লীগ নেতা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: করোনা ভাইরাস মোকাবিলা ও এলাকার জনসাধারনকে সচেতন করতে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং সাবেক ছাত্রলীগ নেতা ৭ নং বাসুপাড়া ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী নূরুল ইসলাম বাগমারার কৃতি সন্তান মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষে মাস্ক বিতরণ করেছেন।
বৃহস্পতিবার উপজেলার দ্বীপনগর, চিকাবাড়ী, নন্দনপুন ও মাথাভাঙ্গা এলাকাসহ আশে পাশের এলাকায় দুই হাজার মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেছেন। তিনি করোনা ভাইরাস মোকাবিলায় এলাকার সকল মা বোনদের সহযোগীতা ও তাদের পরিবারের সদস্যদের নিরাপদে থাকার আহবান জানিয়েছেন।
এ প্রসঙ্গে নূরুল ইসলাম বলেন, গত বছর করোনা মহামারি সংক্রামন প্রতিরোধে বাগমারার মাটি ও মানুষের নেতা ইঞ্জিনিয়ার এনামুল হকের নেতৃত্বে আমরা গোটা উপজেলাব্যাপি চাল ডাল তেল শিশু খাদ্য নগত অর্থ সহায়তা সহ মাস্ক সাবান স্যানিটাইজার ও পিপিই বিতরণ করা হয়েছিল। এবারও আমাদের নেতা ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় আমরা পরিকল্পনা গ্রহন করে গতবারের চেয়ে আরো ব্যাপক পরিসরে এসব সেবা বাগমারাবাসীর কাছে পৌছে দিব। মাস্ক বিতরণের সময় দপ্তর সম্পাদক নুরুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সিরাজ উদ্দিন সরুজ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারিক, উপজেলা আ’লীগ সদস্য জয়নাল আবেদীন, বিশিষ্ট ব্যবসায়ী জাবের আলী, আ’লীগ নেতা আবেদ আলী, ইদ্রিস আলী, গোলাম রহমান, আমিনুল ইসলাম, ইনতাজ, রতন কুমার, যুবলীগ নেতা সাজ্জাদ, আজাহার।

এপ্রিল ১০
০৬:৪০ ২০২১

আরও খবর