Daily Sunshine

নগরীতে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েটের সীমানা প্রাচীর পর্যন্ত এবং সাধুর মোড় হতে হাদির মোড় পর্যন্ত কার্পেটিং রাস্তা, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজ চলমান হয়েছে। বৃহস্পতিবার চলমান এই উন্নয়ন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় কাজের অগ্রগতি ও মানের সার্বিক খোঁজখবর নেন সিটি মেয়র।
উল্লেখ্য, ১১ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে ‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ এর আওতায় সাগরপাড়া বটতলা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েটের সীমানা প্রাচীর পর্যন্ত এবং সাধুর মোড় হতে হাদির মোড় পর্যন্ত দুই কিলোমিটার ৪০ ফুট প্রশস্ত কার্পেটিং রাস্তা, রাস্তার উভয়পাশে ৫ টি চওড়া ফুটপাত ও ড্রেন নির্মাণ করা হচ্ছে।

এপ্রিল ০৯
০৫:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত