Daily Sunshine

সীমিত আকারে আরসিআরইউ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Share

স্টাফ রিপোর্টার : সফলতার ৯ বছর পেরিয়ে ১০ এ পদার্পণ করেছে দেশসেরা রাজশাহী কলেজের সাংবাদিক সংগঠন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে আরসিআরইউ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
আরসিআরইউ সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ এর তত্ত্বাবধানে কেক কাটায় অংশ গ্রহণ করেন রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শেখ রহমত উল্লাহ, শামসুন্নাহার সুইটি, বর্তমান নির্বাহী কমিটির উপদেষ্টা ও সাবেক সভাপতি বাবর মাহমুদ।
এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি আসাদুজ্জামান নূর, যুগ্ম সম্পাদক হাদিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, নির্বাহী সদস্য আবু সাঈদ রনি, সহযোগী সদস্য সজিবুল ইসলাম, আফসানা মিমি, বদরুদ্দোজা, ইব্রাহীম হোসেন, মরিয়ম, সাথী প্রমূখ।
এর আগে সংগঠনের ৯ম বর্ষপূর্তিতে সকল প্রাক্তন ও বর্তমান সদস্য এবং শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ। শুভেচ্ছা বার্তায় তারা বলেন, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি তার এই স্বল্প সময়ের পথচলায় বেশ সুনাম কুড়িয়েছে। ভবিষ্যতে এর কার্যক্রম ও সুনাম আরো বৃদ্ধি পাবে বলে আশা করি।
উল্লেখ্য, ২০১২ সালের ৮ এপ্রিল ১১ জন কার্যকরী সদস্য নিয়ে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি পথচলা শুরু হয়। এই অল্প সময়ের মধ্যেই আরসিআরইউ’র বেশ কিছু সংখ্যক গণ মাধ্যম কর্মী তৈরী করতে সক্ষম হয়েছে। যারা তাদের মেধা, কর্মদক্ষতা ও যোগ্যতা দিয়ে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন গণ মাধ্যমে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন।

এপ্রিল ০৯
০৫:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত