Daily Sunshine

বৃষ্টি আর ক্যারিবিয়ান বোলারদের দাপট

Share

স্পোর্টস ডেস্ক: অ্যান্টিগার বৃষ্টিতে জমলো না ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার তৃতীয় দিনের খেলা। বৃষ্টির পেটেই গেছে অর্ধেক দিন। বাকি সময়ে দাপট দেখান স্বাগতিক বোলাররা। ক্যারিবিয়ানদের ৩৫৪ রানের জবাবে ৮ উইকেটে ২৫০ রানে ১ এপ্রিল খেলা শেষ করেছে লঙ্কানরা।
আগের ম্যাচে অভিষিক্ত হয়ে সেঞ্চুরি মারা পাথুম নিশানকা হাফ সেঞ্চুরি থেকে এক রান দূরে। ১১৯ বলে চারটি চারে ৪৯ রানে অপরাজিত তিনি। ১১ বল খেলে রানের খাতা না খুলে তাকে সঙ্গ দিয়েছেন লাসিথ এম্বুলদেনিয়া। ২ উইকেট হাতে রেখে ১০৪ রানে পিছিয়ে সফরকারীরা।
৩ উইকেটে ১৩৬ রানে সকাল শুরু করেছিল শ্রীলঙ্কা। ৩৪ রানে অপরাজিত দিনেশ চান্ডিমাল ৬ রানের আক্ষেপ নিয়ে শ্যানন গ্যাব্রিয়েলের শিকার হন। ৪৪ রানে থামেন তিনি, ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে তার জুটি ছিল ৭৫ রানের। ২৩ রানে খেলতে নামা ধনঞ্জয়া ৩৯ রানে থামেন।
এর পর নিরোশান ডিকবেলাকে নিয়ে নিশানকার লড়াই। তাদের ২৬ রানের জুটিতে দুইশ পেরোয় শ্রীলঙ্কা। ২০ রানে ডিকবেলার আউটের পর ১৭ রানের ব্যবধানে সুরাঙ্গা লাকমল (৬) ও দুষ্মন্ত চামিরাকে (২) হারায় তারা। ২৩১ রানে ৮ উইকেট হারানোর পর উইন্ডিজের সঙ্গে ব্যবধানটা কমানোর লড়াই করছেন নিশানকা। আলজারি জোসেফ ও জেসন হোল্ডার ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটি করে উইকেট নিয়ে সেরা বোলার। কাইল মায়ার্স, জার্মেইন ব্ল্যাকউড, শ্যানন গ্যাব্রিয়েল ও কেমার রোচ পেয়েছেন একটি করে উইকেট।

এপ্রিল ০৯
০৪:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত