Daily Sunshine

পত্নীতলায় করোনা টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু

Share

পত্নীতলা প্রতিনিধি: সারাদেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় কোভিড-১৯ (করোনা) ভাইরাসের ভ্যাকসিনের (টিকা) দ্বিতীয় ডোজ দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার ও উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ টিকা গ্রহনের মাধ্যমে কোভিড-১৯ ভ্যাকসিনের (টিকা) দ্বিতীয় ডোজ দেওয়ার কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা প্রোকৌশলী সৈকত দাস, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, আরএমও ডা. দেবাশিষ রায়সহ মোবাইলে পাওয়া উপজেলার ১৭৭ জনকে কোভিড-১৯ ভ্যাকসিনের ২য় ডোজের টিকা প্রদান করা হয়।
কর্মসূচির আওতায় কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহনকারীদের মধ্যে মোবাইল ফোনে এসএমএস পাওয়া সাপেক্ষে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নেওয়া যাবে, এ পাশাপাশি প্রথম ডোজের টিকা দেওয়ার কর্মসূচি আগের মতোই এমনকি রমজান মাসেও অব্যাহত থাকবে তাই প্রথম ডোজের টিকা নেওয়ার জন্য অনলাইনে সুরক্ষা ওয়েব সাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করে সেখানে পাওয়া এসএমএস অনুযায়ী নির্ধারিত দিনে টিকা গ্রহণ করা যাবে বলে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ্ জানান। এছাড়া টিকা কেন্দ্রে বাধ্যতামূলকভাবে মাস্ক পরে আসতে এবং ভ্যাকসিন গ্রহণের পূর্বে ও পরেও মাস্ক ব্যবহারসহ অন্যান্য স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি।

এপ্রিল ০৯
০৪:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত