Daily Sunshine

তারা আসছিলেন চিকিৎসা করাতে, ফিরলেন লাশ হয়ে

Share

স্টাফ রিপোর্টার: স্ত্রী ফেরদৌসি (৪৫) অসুস্থ। বুধবার চিকিৎসার জন্য সিএনজিযোগে রাজশাহীতে স্ত্রীসহ আসছিলেন আব্দুস সাত্তার (৫৫)। রাজশাহী আসা হয়নি তার। পথে রাজশাহী পবা উপজেলার মুরারীপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজনের নিহত। তারমধ্যে দুইজন হচ্ছেন আব্দুস সাত্তার ও তার স্ত্রী ফেরদৌসী। চিকিৎসা করতে এসে লাশ হয়ে ফিরলেন তারা। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত অপরজন হলেন সিএনজিচালক আনসার আলী (৩৫)। তাদের তিনজনের বাড়িই চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার খোসালপাড়া গ্রামে।
নিহতের স্বজন কালাম জানান, স্ত্রী অসুস্থ। তাই গ্রামের সিএনজি ভাড়া করেই রাজশাহী আসছিলেন চিকিৎসা করতে। পথে মুরারীপুরের রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে সিএনজিতে করে তিনজন যাত্রী রাজশাহীতে আসছিলেন। আর ফাঁকা ট্রাকটি রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। মুরারীপুরে এলো তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজিচালক আনসার আলী ও আব্দুস সাত্তারের স্ত্রী ফেরদৌসী মারা যান।
পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসা হলে আব্দুস সাত্তার মারা যান। ওই সিএনজিতে থাকা শুভ (২৬) নামে আরেক যুবক ছিল। তাকেও গুরুত্বর আহত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, আবদুস সাত্তার তার অসুস্থ স্ত্রীকে নিয়ে গোমস্তাপুর থেকে রামেক হাসপাতালে যাচ্ছিলেন। পথে রাজশাহীর গোদাগাড়ী থেকে ওই সিএনজিতে রায়হান শুভ (২৬) নামে আরেক যুবক ওঠেন। সিএনজিটি পবা উপজেলার মুরারিপুর এলাকায় আসার পর চাঁপাইনাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটায়। এতে ঘটনাস্থলেই ফেরদৌসি বেগম ও সিএনজির চালক আনসার আলী নিহত হন। আর স্থানীয়রা আহত সাত্তার ও শুভকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর আব্দুস সাত্তার মারা যান। আহত অন্যজনের শারীরিক অবস্থাও ভাল নয়।
ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটিও উদ্ধার করা হয়েছে। রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনের কাছে হস্তান্তর করা হবে। আর এ নিয়ে থানায় মামলা হবে বলেও জানান ওসি।

এপ্রিল ০৮
০৭:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত