Daily Sunshine

নওহাটা পৌরসভায় প্যানেল মেয়র হলেন তিন কাউন্সিলর

Share

স্টাফ রিপোর্টার: নওহাটা পৌরসভায় কাউন্সিলরদের মধ্য থেকে প্যানেল মেয়র নির্বাচন করা হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভা পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ এর সভাপতিত্বে ১ নং প্যানেল মেয়র নির্বাচিত হন ২ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুল হক।
এছাড়াও ২ নং প্যালেন মেয়র নির্বাচিত হন ১ নং ওয়ার্ড কাউন্সিলর দিদার হোসেন ভুলু ও ৩ নং প্যানেল মেয়র নির্বাচিত হন ৪, ৫, ৬ নম্বর আসনে কাউন্সিলর রেশভানু বেগম।
এদিকে প্যানেল মেয়র ১ নির্বাচিত হবার পর আজিজুল হক তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন, পৌরবাসীর সার্বিক নাগরিক সুবিধা গুলো মেয়র মহোদয়ের সমন্বয়ে একসাথে বাস্তবায়ন করা হবে। তিনি আরও বলেন, নওহাটা পৌরসভার ০৯ টি ওয়ার্ডের উন্নয়নসহ বাচ্চাদের পোলিও টিকা, শিশু ভাতা এবং বয়স্ক ভাতার ব্যাপারে কাজ করা হবে। এছাড়াও পৌরসভার জলাবদ্ধতা নিরসন, রাস্তা কালভার্ট নির্মাণ, বৈদ্যুতিক বাতির ব্যবস্থা, বৈদ্যুতিক খুঁটি এই সকল কাজ মেয়র এর পরামর্শ ক্রমে করা হবে বলে জানান নব-নির্বাচিত প্যানেল মেয়র আজিজুল হক।
প্যানেল মেয়র ২ দিদার হোসেন ভুলু জানান, নওহাটা পৌরসভা একটি মডেল পৌরসভা। তাই আমি মেয়র হাফিজুর রহমান হাফিজ এর পরামর্শ অনুযায়ী নওহাটা পৌরসভাকে একটি উন্নয়নের রোল মডেলে পরিণত করার চেষ্টা করবো। এছাড়াও আগামীতে মেয়র ও সকল কাউন্সিলদের সমন্বয়ে নওহাটা পৌরসভা একটা পরিচ্ছন্ন ও আধুনিক পৌরসভায় রূপান্তরিত করা হবে বলে জানান নব-নির্বাচিত প্যানেল মেয়র ২ দিদার হোসেন ভুলু।
এসময় সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর মাসুদ পারভেজ, নাজিমুদ্দিন মোল্লা, মোখলেছুর রহমান, আবু বাক্কার সিদ্দিক, আবু সুফিয়ান শেখ, হাবিবুর রহমান, আফতাব উদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর আসমা বেগম ও রাশেদা বেগমসহ নওহাটা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এপ্রিল ০৭
০৬:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত