Daily Sunshine

ফেসবুকে শেখ হাসিনা ও মোদিকে নিয়ে কটূক্তি, রাজশাহীতে যুবক আটক

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করায় এক যুবককে আটক করেছে রাজশাহী দামকুড়া থানা পুলিশ। এ ব্যপারে হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইদুর রহমান বাদল দামকুড়া থানায় একটি মামলা করেন।
মঙ্গলবার পবা উপজেলার হরিপুর থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফিরোজ কবির (২৩) দামকুড়া থানার সোনাইকান্দির মৃত সাদেক আলীর ছেলে। মামলার বাদি সাইদুর রহমান বাদল বলেন, হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজুল আবেদীন নান্নুর কাছে বিষয়টি জানতে পারি। সে আমাকে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটূক্তি করে। শুধু তাই নয়, ছবিগুলোতে পশুর অবয়ব দেয়া হয়েছে। অভিযুক্ত ফিরোজ কবিরকে জিজ্ঞাসা করলে সেও স্বীকার করে এগুলো তার এবং সে প্রচার ও প্রকাশ করে।
এই প্রসঙ্গে দামকুড়া থানা ওসি বলেন, গত ২ এপ্রিল ফিরোজ কবির তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটূক্তি করে তাঁদের ছবি প্রকাশ করে। এ বিষয়ে ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এপ্রিল ০৭
০৬:২৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত