Daily Sunshine

বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন, দশ লাখ টাকার ক্ষতি

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে প্রতিহিংসা:বশত রাতের আঁধারে পুকুরে বিষ দিয়ে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ মৎস্যচাষী। এরআগে সোমবার ভোর রাতের দিকে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কুমরুল গ্রামে বাবুল হোসেনের পুকুরে এ ঘটনা ঘটে।
জানা যায়, বাবুল হোসেন তার ৩ বিঘা জলকরের পুকুরে বাণিজ্যিকভাবে মাছ চাষ করে আসছিলেন। সোমবার ভোর রাতের দিকে কে বা কারা তার পুকুরে বিষ প্রয়োগ করে। এতে পুকুরের সব মাছ মরে ভেসে উঠে। এতে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ইতোপূর্বেও একইভাবে তার পুুকুরের মাছ নিধনসহ কয়েকশ’ মেহগনি ও আম গাছ দুর্বৃত্তরা কেটে ফেলেছে বলে জানান তিনি।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এপ্রিল ০৭
০৬:২৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত