Daily Sunshine

ভবানীগঞ্জে ব্যবসায়ীর আট লাখ টাকা অবশেষে উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: ভবানীগঞ্জের হলপট্টির মাছ ব্যবসায়ীর খোয়া যাওয়া ৮ লক্ষ টাকা উদ্ধার করলো পুলিশ। সোমবার বিকেলে মাছ ব্যবসায়ী আড়ৎদার রমজান আলী তার অফিস রুমের ড্রয়ারে ৮ লক্ষ টাকা রেখে পাশের একটি চা স্টলে চা খেতে বসেন।
এ সুযোগে হলপট্টির হোটেল ব্যবসায়ী কুলিমুদ্দিনের মাদকাসক্ত ছেলে মামুন (২৪) রমজান আলীর অফিস রুমে প্রবেশ করে ড্রয়ারের তালা ভেঙ্গে ৮ লক্ষ টাকা নিয়ে সটকে পড়েন। খবর পেয়ে ওইদিন সন্ধ্যায় বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ সঙ্গীর ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছায়।
এ সময় মামুনের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় ব্যবসায়ীরা তা পুলিশকে জানালে পুলিশ মামুনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদে মামুন টাকা চুরির কথা স্বীকার করে ওইদিন রাত একটার সময় পুলিশসহ বাড়িতে এসে একটি পরিত্যক্ত পায়খানার হাউজ থেকে টাকাগুলো বের করে দেয়।
এ ঘটনায় ব্যবসায়ী রমজান আলী বাদী হয়ে মামুনকে আসামী করে একটি মামলা দায়ের করলে মঙ্গলবার চোর মামুনকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি মোস্তাক আহম্মেদ।

এপ্রিল ০৭
০৬:২৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত