Daily Sunshine

পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের সঙ্গে প্রতারণা, বিজিবি সদস্য আটক

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পুলিশ পরিচয়ে বিভিন্ন দোকানে গিয়ে প্রতারণা করার অভিযোগে মোহাম্মদ হোসেন (৩১) নামে এক বিজিবি সদস্যকে আটক করে সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শহরের শিবতলা মোড় থেকে তাকে আটক করা হয়।
আটককৃত বিজিবি সদস্য নিজেকে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্য বলে পরিচয় দিলে পরে বিজিবি সদস্যর পরিচয় নিশ্চিত হয়ে ৫৩ বিজিবির হাতে আটককৃত মোহাম্মদ হোসেনকে তুলে দেয় সদর থানা পুলিশ।
ঘটনার বিবরণে জানা যায়, দীর্ঘদিন যাবৎ এসআই মামুন পরিচয় দিয়ে বিভিন্ন এলাকা থেকে দোকানদারের কাছ থেকে মালামাল বাকি নিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল আটককৃত মোহাম্মদ হোসেন। শবতলা মোড় এলাকায় মোহাম্মদ ইসারুল হকের (৩২) ব্যবসা প্রতিষ্ঠান ডিজিটাল অটো রিস্কা হাউসে অটো রিক্সার ব্যাটারি বিক্রি করতে আসে আটককৃত মোহাম্মদ হোসেন। তার কথাবার্তায় সন্দেহ হলে দোকান মালিক ও স্থানীয়রা তাকে আটকে সদর থানায় ফোন দেয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে য়ায়।
জিজ্ঞাসাবাদকালে সে বিজিবি ৫৩ ব্যাটেলিয়নের সদস্য বলে পরিচয় দেয়। বিষয়টি ৫৩ বিজিবিকে জানানো হলে মোহাম্মদ হোসেন তাদের সদস্য বলে নিশ্চিত করা হয়। অবশেষে তাকে বিজিবির হাতে তুলে দেয় পুলিশ।
৫৩ বিজিবির কমান্ডিং অফিসার (সিও) বিভিন্ন গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতারণায় ক্ষতিগ্রস্থদের পাওনা পরিশোধের ব্যাবস্থা করা হবে।

এপ্রিল ০৭
০৬:২৫ ২০২১

আরও খবর