Daily Sunshine

মুন্ডুমালায় লকডাউন কার্যকর করতে প্রচারণায় পৌর মেয়র

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌর বাজারে সরকার ঘোষিত লকডাউনের দ্বিতীয় দিনে জনসচেতনা মুলক প্রচারণা পুলিশের পাশাপাশি মাঠে নামেন মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান।
মঙ্গলবার সকালে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও পৌর মেয়র যৌথ ভাবে সরকারের নির্দেশনা মানতে বাজারে আসা জনসাধারণকে ঘরে থাকার আহব্বান জানানো হয়। পাশাপাশি যারা বিনা মাকসে বাজারে এসেছেন তাদের মাঝেও মার্কস বিতরণ করা হয়।
জনসচেতনা মুলক প্রচারণাই সময় উপস্থিত ছিলেন,মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান,প্যানেল মেয়র আতাউর রহমান বাবলু মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ মিজানুর রহমানসহ পুলিশ সদস্যরা।
পৌর মেয়র সাইদুর রহমান বলেন, সরকারের ঘোষিত লকডাউনের নির্দেশনা মানতে গত কয়েক দিন যাবত পৌর এলাকায় মাইকিং করা হচ্ছে। মঙ্গলবার স্ব-শরীরে বাজারে আসা জনসাধারণকে সচেতন করতে মাকস বিতরণ ও ঘরে থাকতে আহব্বান জানানো হয়েছে।
মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ মিজানুর রহমান বলেন, সরকারের নির্দেশ মানতে সার্বক্ষণিক মাঠে কাজ করছেন। মুন্ডুমালা এলাকায় খাদ্য ও কাঁচা বাজারের দোকান ছাড়া অন্য মার্কেট বন্ধ রয়েছে। পুলিশ সাধারণ মানুষকে অযথা বাজারে না আসতে নিরউৎসাহিত করে যাচ্ছে।

এপ্রিল ০৭
০৬:২৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত