Daily Sunshine

নিয়ামতপুরে নৃ-গোষ্ঠীর যুবক খুন, গ্রেফতার ১

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরের বুধুরিয়া গ্রামের হারান পাহানের ছেলে ভারত পাহান (২১) নামে এক আদিবাসীকে খুনের দায়ে আরেক আদিবাসীকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।
আটককৃত আদিবাসী জেলার মহাদেবপুর উপজেলার দোপাড়া গ্রামের বিনয় পাহানের ছেলে সুবল পাহান (৩৫)।
নিহতের বোন হারান পাহানের কন্যা কুমারী চঞ্চলা (৩৫) বাদী হয়ে সুবল পাহানকে আসামী করে মঙ্গলবার নিয়াতমপুর থানা এজাহার দায়ের করলে পুলিশ তা রেকর্ডভুক্ত করেন।
এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার আসামীর সাথে উপজেলার চন্দননগর ইউনিয়নের বুধুরিয়া গ্রামের হারান পাহানের ছেলে ভারত পাহান (২১) অজ্ঞাত স্থানে নেশা করতে যায়। নেশা খেয়ে ভারত পাহান আসামী সুবল পাহানকে সঙ্গে নিয়ে রাত সাড়ে ৯টায় নিজ বাড়ী আসলে বোন চঞ্চলা বলে এ কে? কাকে নিয়ে আসেছো? বকাবকির কারণে ভারত পাহান পুনরায় সুবল পাহানকে রাত ১০টায় সুবল পাহানের খালা পার্শ্ববর্তী গ্রাম সোনারপাড়ার ফুতালীর বাড়ী এগিয়ে দিতে গেলে সে আর ফিরে আসেনি।
রাত সোয়া ১০টায় বুধুরিয়া গ্রামের রঘু পাহান ভারত পাহানের ছোট ভাই সাগর পাহানকে ফোন করে বলে সোনারপাড়া গ্রামের গজেন পাহানের ছেলে রঘুনাথ পাহানের বাড়ীর পশ্চিম পাশে ভারত পাহান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সাথে সাথে পরিবারের ও গ্রামবাসী গিয়ে ভারত পাহানকে রক্তাক্ত ও মৃত অবস্থায় উদ্ধার করে। আসামী সুবলকে খুজতে তার খালার বাড়ীতে গেলে সুবল নিজে ভারতকে হত্যার দায় স্বীকার করে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়ে নেশা খাওয়ার কারণে এ অপ্রীতিকরণ ঘটনা ঘটে। আমরা ঘটনার পরেই আসামী সুবলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সুবল প্রাথমিকভাবে হত্যার দায় স্বীকার করেছে।

এপ্রিল ০৭
০৬:২৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত