Daily Sunshine

ব্যবসায়ীর গোডাউনে খাদ্যবান্ধব কর্মসূচির চাল

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের তৌহিদ ট্রের্ডাসের গোডাউনে অভিযানা চালিয়ে অবৈধ্যভাবে মজুত রাখা প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজির ৪ হাজার ৩’শ কেজি চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।
মঙ্গলবার বিকেলে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা এনএসআই’র গোপন সংবাদের ভিত্তিতে তৌহিদ ট্রের্ডাসের মালিক হাবিবুর রহমানের গোডাউন থেকে চালগুলো উদ্ধার করা হয়।
এ সময় গোডাউনের মালিক না থাকায় পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইউনুস আলী মন্ডল ও এলএসডি গোডাউন কর্মকর্তা শফিউল ইসলাম বিপ্লবের উপস্থিতিতে গোডাউনের তালা ভেঙে চালগুলো উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত চালগুলো উপজেলা খাদ্যগুদামে সংরক্ষণ করা হয় এবং তৌহিদ ট্রেডার্সের গোডাউন সিলগলা করা হয়।
পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় গরীবদের জন্য চালগুলো বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে বিতরণ করা হয়ে থাকে। সেইসব চালগুলো অবৈধভাবে ক্রয় করে মজুত করার অপরাধে তা উদ্ধার করে সরকারি গোডাউনে রাখা হয়।
তৌহিদ ট্রের্ডাসের মালিকের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান তিনি।

এপ্রিল ০৭
০৬:২২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত