Daily Sunshine

রাজশাহীর উপজেলাগুলোতে আজ থেকে বাস চলবে

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে উপজেলা পর্যায়ে আজ বুধবার থেকে বাস চলাচল শুরু করছে। স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে বাসগুলো চলাচল করবে বলে জানিয়েছেন বাস পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা।
রাজশাহী বিভাগের পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী জানান, যাত্রীদের সুবিধার্থে বুধবার থেকে রাজশাহী জেলার ৯টি উপজেলার মধ্যে বাস চলাচল করবে। সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে বাসগুলো চলাচল করবে। করোনা পরিস্থিতির কারণে বাসের অর্ধেক সিটে যাত্রী নেয়া হবে। যেহেতু বাসের নির্ধারিত সিটের অর্ধেক করা হয়েছে তাই ভাড়া দ্বিগুণ করা হয়েছে। ভাড়ার বিষয়ে সরকারি সিদ্ধান্ত রয়েছে।
এর আগে মঙ্গলবার সরকারি এক সিদ্ধান্তে জানানো হয়, সীমিত আকারে সিটি করপোরেশন এলাকায় বাস চলাচল করবে। এই সিটি কর্পোরেশগুলোর মধ্যে রয়েছে ঢাকা উত্তর ও দক্ষিণ, চট্টগ্রাম, গাজীপুর, নারায়ণগঞ্জ, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, কুমিল্লা, রংপুর ও ময়মনসিংহ।

এপ্রিল ০৭
০৬:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত