Daily Sunshine

যে পাঁচ রেকর্ডের অপেক্ষায় কোহলি

Share

স্পোর্টস ডেস্ক: বিশ্ব ক্রিকেটের ইতিহাসে জনপ্রিয় লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। এই ফ্র্যাঞ্চাইজি লিগের শুরু থেকেই খেলছেন বিরাট কোহলি। আর প্রথম থেকেই রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে। সময়ের পরিক্রমায় তরুণ ব্যাটসম্যান থেকে ভিড়েছেন বিশ্বসেরার কাতারে। সামলাতে হচ্ছে বেঙ্গালুরু অধিনায়কত্বও। গড়েছেন অনেক রেকর্ড। এবছর আরসিবির হয়ে ওপেন করতে চলেছেন কোহলি।
অধিনায়ক হিসেবে কোহলির আইপিএল রেকর্ড ভালো না। তবে ব্যাটসম্যান হিসেবে দখলে রয়েছে একাধিক আইপিএল রেকর্ড। আইপিএলে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি রান করেছেন তিনি। আসন্ন আইপিএলে ব্যাট হাতে ধারাবাহিকতা বজায় রাখলে আরো বেশ কয়েকটি রেকর্ড চলে আসতে পারে কোহলির দখলে। দেখে নেওয়া যাক আইপিএল-২০২১-এ নতুন যে রেকর্ডগুলো গড়তে পারেন আরসিবি অধিনায়ক।
২০২১ আইপিএলে ৮টি ম্যাচ খেললেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ২০০ ম্যাচ খেলার রেকর্ড গড়বেন আরসিবি অধিনায়ক। আর মাত্র ১২২ রান করলেই কোহলি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ৬০০০ রানের মাইলফলক ছুঁয়ে ফেলবেন। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে ১০ হাজার টি-২০ রান থেকে ২৬৯ রান দূরে দাঁড়িয়ে বিরাট কোহলি। ৬টি ইনিংসে ৫০ রানের গণ্ডি টপকাতে পারলে আইপিএলে মোট ৫০ বার ৫০ রানের গণ্ডি টকপানোর ইতিহাস গড়বেন বিরাট। ৪টি ইনিংসে ৫০ রানের গণ্ডি টপকাতে পারলে আরসিবির হয়ে আইপিএল ও চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ মিলিয়ে মোট ৫০ বার ৫০ রানের গণ্ডি টকপানোর নজির গড়বেন কোহলি।

এপ্রিল ০৭
০৬:১৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত