Daily Sunshine

রাজশাহীতে পুলিশ হেফাজতে আসামীর আত্মহত্যার চেষ্টা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে পুলিশের গোয়েন্দা শাখার হেফাজতে এক আসামি হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগর পুলিশের গোয়েন্দা শাখার কার্যালয়ে এ ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তিনি নগরীর লক্ষ্মীপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ডিবি কার্যালয়ে হারপিক পান করেন।
ওই আসামীর নাম নাম মো. রবিন (২৩)। তিনি ছিনতাই মামলার আসামী। নগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকায় তাঁর বাড়ি। বাবার নাম মৃত মোস্তফা।
আরএমপির ডিবির উপ-কমিশনার (ডিসি) আবু আহাম্মদ আল মামুন জানান, গত শনিবার নগরীর মহিষবাথান এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। তিন-চারজন ছিনতাইকারী ছুরি ধরে রওশন আরা বেগম নামে এক নারী ও তাঁর ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন।
এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ছিনিয়ে নিয়ে যাওয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তার বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। পরে আসামিকে আদালতে নেয়ার জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান।
একজন পুলিশ সদস্য তাকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন। এরপর হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
ডিসি আবু আহাম্মদ আল মামুন আরও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা ভাল বলে চিকিৎসক তাদের জানিয়েছেন। সুস্থ হওয়ার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। আসামি রবিনের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা আছে বলেও জানান তিনি।

এপ্রিল ০৭
০৬:১৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত