Daily Sunshine

ভোলাহাটে লকডাউন মানছে না কেউ

Share

ভোলাহাট প্রতিনিধি: মঙ্গলবার থেকে সরকার সারা দেশে লকডাউন ঘোষাণা করলেও মানছে না কেউ। উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে বিভিন্ন প্রকার দোকান-পাট খোলা। রান্তায় মোটরসাইকেল, অটো, সিএনজি, রিক্সা-ভ্যান অবাধে চলাচল করছে। মাস্ক থাকছে অনেকের মুখে। এককথায় সরকারের নির্দেশ অনুযায়ী কেউ স্বাস্থ্য বিধি মানছেন না।
এদিকে সরকারের লকডাউন মানার যেসব নির্দেশনা দিয়েছে এবং করোনার ভয়াবহতার বিষয় তুলে ধরে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলার তৃণমূল পর্যায়ে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছে। ভোলাহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমানের ও ভোলাহাট থানা পুলিশের অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের নেতৃত্বে করোনায় লকডাউনের ব্যাপক প্রচার চালান।
উপজেলা জুড়ে মাইকিং ও পুলিশ উপজেলার বিভিন্ন জনবহুল এলাকায় গিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন। ভয়াবহ করোনা থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মানা আবশ্যক। এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৫ এপ্রিল ১৬জন ব্যক্তির করোনা পরীক্ষা করে ৮জন করোনা সনাক্ত হয়েছেন। এদিকে লকডাউনের ব্যাপারে বেশ কিছু দোকান মালিক ও অটো সিএনজি মালিকদের সাথে কথা বললে তারা বলেন, লকডাউনে সব কিছু বন্ধ থাকলে পরিবারের সদস্যদের নিয়ে পথে বসে যেতে হবে। গরীব মানুষদের আয় না থাকলে পরিবারের সদস্যদের নিয়ে না খেয়ে মরতে হবে বলে মন্তব্য করেন।

এপ্রিল ০৭
০৬:১৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত