Daily Sunshine

নাটোরে পুলিশের করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলার সাতটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের মাঝে অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার লিটন কুমার সাহা সামগ্রীগুলো বিতরণ করেন।
জরুরী মুহুর্তে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে নাটোরে জেলা পুলিশের সকল ইউনিটে অক্সিজেন সিলিন্ডার এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। পুলিশ সদস্যদের পাশাপাশি ইউনাইটেড প্রেসক্লাব, নাটোর প্রেসক্লাব এবং ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দদের হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন পুলিশ সুপার। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সদর সার্কেল মোহসিন সহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।
করোনা আক্রান্ত পুলিশ সদস্যের জরুরী মুহুর্তে অক্সিজেনের প্রয়োজন হলে প্রাথমিক ভাবে যাতে থানাতেই অক্সিজেন দেওয়া যায়, সে লক্ষেই অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে বলে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

এপ্রিল ০৭
০৬:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত