Daily Sunshine

করোনায় সচেতনতা সৃষ্টিতে প্রচারে নেমেছে ইয়্যাস

Share

স্টাফ রিপোর্টার : কোভিড-১৯ বা করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন বিষয়ে রাজশাহীর জনসাধারণকে সচেতন করতে প্রচারণা চালাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত ইয়্যাসের একটি দল মাস্টারপাড়া কাঁচাবাজার, সাহেববাজারসহ নগরীর বিভিন্নস্থানে এ কার্যক্রম পরিচালনা করে।
সাধারণ মানুষকে সঠিকভাবে মাস্ক পরা, স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বাজায় রেখে চলাচল ও বিনাপ্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার বিষয়ে সচেতন করেন ইয়্যাসের তরুণরা। এছাড়াও ইয়্যাসের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
ইয়্যাস সভাপতি মো. শামীউল আলীম শাওনের নিদের্শনায় কার্যক্রম পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান আতিক।
ইয়্যাস সভাপতি মো. শামীউল আলীম শাওনা বলেন, দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় রোববার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করে দ্বিতীয় দফায় সারাদেশে ৫ এপ্রিল হতে ১১ এপ্রিল পর্যন্ত এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। তাই সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে সচেতন করে তোলার লক্ষ্যে ইয়্যাসের এই করোনা প্রচারাভিযান।
এ প্রচারাভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন ইয়্যাসের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। এছাড়াও প্রচারাভিযান সফলভাবে পরিচালনায় প্রশাসনসহ সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি।

এপ্রিল ০৬
০৬:০৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত