Daily Sunshine

বাগমারায় ব্যবসায়ীর ৮ লাখ টাকা গায়েব

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা : বাগমারার ভবানীগঞ্জ হল পট্টি মাছের আড়ৎ থেকে ৮ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বিকেলের এ ঘটনায় পুলিশ মামুন (২৪) নামে সন্দেহ ভাজন একজনকে আটক করেছে।
পুলিশ ও প্রত্যক্ষ দশী সুত্রে জানা গেছে, সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে হলপট্রীর আড়ৎদার রমজান আলী মাছ বিক্রেতাদের টাকা পরিশোধ করার জন্য ভবানীগঞ্জ সোনালী ব্যাংক থেকে ৮ লাখ টাকা উত্তোলন করে মাছের আড়তে আসেন। পরে রমজান আলী টাকা গুলো তার অফিসের ড্রয়ারে রেখে পাশের চা স্টলে চা খেতে আসেন। এই ফাকে চোরেরা অফিসে জানালা ভেঙ্গে অফিস ঘরে প্রবেশ করে ৮ লাখ টাকা নিয়ে সটকে পড়ে।
খবর পেয়ে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পুলিশ সন্দেহমুলক ভাবে মামুন নামে এক যুবককে আটক করছে। মামুন হলপট্রীর কোলিমুদ্দিনের পুত্র বলে জানা গেছে। স্থানীয়রা বলছেন, হলপট্রীতে বর্তমানে মাদকের ব্যবহার ব্যাপক বেড়ে যাওয়ায় এধরনের চুরির ঘটনা ঘটেছে।
এ ঘটনায় বাগমারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওসি মোস্তাক আহম্মেদ জানান, চুরির ঘটনায় মামলা হয়েছে। পুলিশ টাকা উদ্ধারের জন্য তৎপর রয়েছে।

এপ্রিল ০৬
০৬:০৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত