Daily Sunshine

পুঠিয়া থানার ১১ অফিসারসহ ১৬ পুলিশ সদস্যকে একযোগে বদলী

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া থানার ১৬ পুলিশ সদস্যকে একযোগে বদলী করেছে সংশ্লিষ্ট প্রশাসন। এ বদলী আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ইমরান জাকারিয়া।
এ নিয়ে এলাকাবাসীর মধ্যে নানান গুঞ্জন শুরু হয়েছে। অভিজ্ঞ মহলের ধারনা সুনির্দিষ্ট কারণে তাদের বদলী করা হয়েছে। তবে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী বদলীর বিষয়টি স্বাভাবিক প্রক্রিয়ায় হয়েছে বলে তিনি জানিয়েছেন। বদলীকৃতদের মধ্যে সাব-ইন্সপেক্টর চারজন, সহকারী সাব-ইন্সপেক্টর সাতজন, কনস্টেবল একজন ও ড্রাইভার চারজন।
এর আগে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলামকে বদলী করে রাজশাহী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এ বিষয়ে পুঠিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ইমরান জাকারিয়া জানান, পুঠিয়া থানার ১৬ জনকে এক যোগে বদলী করা হয়েছে। তাদের দেশের বিভিন্ন থানায় বদলী করা হয়েছে। তবে তিনি তাদের একযোগে বদলীর বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। এছাড়াও তিনি বলেন, বদলী আদেশ অনুযায়ী রবিবারের মধ্যে তাদের পুঠিয়া থানা থেকে নির্ধারিত কর্মস্থলে যোগদানের কথা বলা হয়েছে।

এপ্রিল ০৬
০৬:০৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত