Daily Sunshine

শিবগঞ্জে মাস্ক না পরায় ৭০ ব্যক্তির জরিমানা

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: করোনা সংক্রমণ প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাস্ক না পরায় ৭০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দিনব্যাপি পৌর এলাকায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা করা হয়।
ভ্রামামাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি জানান, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক ছাড়া বাইরে চলাফেরা করায় টানা তিনদিনে ৭০ জনকে জরিমানা করা হয়। একই সঙ্গে জনসচেতনতা সৃষ্টির লক্ষে মাস্ক পরার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়।
এছাড়াও দোকানপাট ও ব্যবসায়ীদের শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতে প্রচারণা অব্যহত রয়েছে। অন্যদিকে সোনামসজিদ স্থলবন্দর সংশ্লিষ্ট ব্যবসায়ী ও শ্রমিকেরা স্বাস্থ্যবিধি মানচ্ছেন না বলে অভিযোগ পাওয়া গেছে।

এপ্রিল ০৬
০৫:৫৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত