Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিকাণ্ডে নিঃস্ব ছয়টি পরিবার খোলা আকাশের নীচে

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে আকস্মিক অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছে ছয়টি পরিবার। এতে বর্তমানে খোলা আকাশের নীচে বসবাস করছেন তারা। রবিবার বিকালে কালবৈশাখী ঝড়ের সময়ে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের দক্ষিণ মালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে একটি গর্ভবতী গাভী ও ৮টি ছাগল পুড়ে মারা গেছে। একইসঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় অর্ধ-কোটি টাকার সম্পদ পুড়ে গেছে। খবর পেয়ে সোমবার সকালে ইউএনও জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম জানান, রবিবার বিকালে আকস্মিকভাবে মালিপাড়া গ্রামের মুন্নাফ পাটোয়ারীর বাড়িতে আগুন লাগে। এ সময় সবাই বিলে রসুন তোলার কাজে ব্যস্ত থাকাসহ বাতাসের প্রভাবে আগুন দ্রুত তার ভাই মনির, চাচা রমজান আলী, চাচাতো ভাই কালাম পাটোয়ারী, হাসান ও মিন্টুর বাড়িতে ছড়িয়ে পড়ে।
এতে ছয়টি বাড়ির আধাপাকা ও টিনশেড মিলিয়ে ১৪ টি ঘর ও ঘরে থাকা নগদ ৯ লাখ টাকা, ২১ ভরি স্বর্ণালঙ্কার, ১২৫ মণ রসুন, টিভি ফ্রিজসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।
বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকরামুল হাসান জানান, ঝড়ের প্রভাবে চুলা বা ফেলে রাখা ছাই থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনায় পাশের বাড়িগুলো রক্ষা করা সম্ভব হয়েছে।

এপ্রিল ০৬
০৫:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত