Daily Sunshine

চারঘাটে লকডাউন না মানায় তিনি ব্যবসায়ির জরিমানা

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: সরকারী ঘোষণা অনুযায়ী সারা দেশে লকডাউনের প্রথম দিনে রাজশাহীর চারঘাটে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এসময় লকডাউনে সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলার অভিযোগে তিনটি প্রতিষ্ঠানকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় অন্য দোকানীরা দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তী রানী কৈরী জানান, সরকারী নিদের্শনা অনুযায়ী সকাল থেকে নির্ধারিত কয়েকটি প্রতিষ্ঠান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ রাখার বিধান থাকলেও চারঘাটে সেই নিদের্শনা মানা হচ্ছিল না।
এছাড়াও মাস্ক ছাড়া জনসাধারণ এলোমেলো ভাবে চলাচল করায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারী নিদের্শনা অমান্য করে চারঘাটের ইলেকট্রনিক, হক বাসনালয় এবং খালেক এন্টারপ্রাইজ এ তিনটি প্রতিষ্ঠান খোলা রাখায় তাদের প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় খোলা রাখা অন্য দোকানীরা তাদের দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়।
তবে লকডাউনের মধ্যে সরকারী নির্দেশনা অমান্য করে যেসব দোকানাপাট খোলা রাখবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া জরুরী কাজ ছাড়া যারা বাইরে মাস্কবিহীন ঘুরবেন তাদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এপ্রিল ০৬
০৫:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত