Daily Sunshine

বৌদিকে ধর্ষণের চেষ্টা, দেবর গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টার মামলায় দেবর সুফল কচন্দ্র দাসকে (৩১) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দেবর তানোর হিন্দুপাড়া গ্রামের ত্রিনাথ চন্দ্র দাসের পুত্র।
রবিবার রাতে তানোর থানা পুলিশ অভিযান চালিয়ে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেপ্তার করেন। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত সুফলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার বিবরণ সুত্রে জানা গেছে, দুবছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকে সুফল তার বৌদিকে (১ সন্তানের জননী) বিভিন্ন সময়ে কু-প্রস্তার দিযে আসছিলো। গত ৩০ মার্চ সকাল সাড়ে ৭ টার দিকে সুফল তার (বড় ভাইয়ের স্ত্রী) বৌদির ঘরের দরজার গিয়ে ডাকা-ডাকি করছিলো এসময় তার বৌদি ঘরের দরজা খোলা মাত্রই সুফল তার বৌদিকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে।
এসময় বৌদি ডাক চিৎকার দিলে নিজ বাড়িসহ পাশের বাড়ির লোকজনকে ছুটে আসতে দেখে সুফল দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় বৌদি ওইদিনই বাদি হয়ে সুফলকে অভিযুক্ত করে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, অভিযোগটি তদন্ত করে মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ঘটনার পর থেকে সুফল পলাতক ছিল। রাজশাহী মহানগর থেকে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এপ্রিল ০৬
০৫:৫৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত