Daily Sunshine

রাজশাহী বিভাগে একজনের মৃত্যু, শনাক্ত ১১৭, রাকাব চেয়ারম্যান করোনায় আক্রান্ত

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মো. রইছউল আলম মন্ডল করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকায় তাঁর নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন।
রাকাব-এর ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন এবং রাকাব পরিবারের সকল সদস্য চেয়ারম্যানের আশু রোগমুক্তি কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন।
সোমবার দুপুরে রাকাব-এর জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. জামিল মুঠোফোনে জানান, গত ২ এপ্রিল কোভিড-১৯ পরীক্ষা করা হলে তাঁর করোনা আক্রান্তের বিষয়টি ধরা পড়ে। বর্তমানে রাকাব চেয়ারম্যানের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। দ্রুত আরোগ্য লাভের জন্য তিনিও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীসহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
এদিকে, রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। রোববার বিভাগের রাজশাহীতে তার মৃত্যু হয়। সোমবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়, বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৪১৪ জনের মৃত্যু হলো করোনায়। এর মধ্যে সর্বোচ্চ ২৬৪ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৫৭ জনের মৃত্যু হয়েছে রাজশাহীতে।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৬ জন, নাটোরে ১৪জন, জয়পুরহাটে ১০ জন, সিরাজগঞ্জে ১৮ জন এবং পাবনায় ১১ জনের মৃত্যু হয়েছে। রোববার বিভাগে নতুন ১১৭ জন করোনা রোগি শনাক্ত হয়েছেন।
এ দিন সুস্থ হয়েছেন ২৩ জন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২৭ হাজার ৩৩১ জন। এদের মধ্যে ২৪ হাজার ৮৭১ জন সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন তিন হাজার ১৪৩ জন কোভিড-১৯ রোগি।

এপ্রিল ০৬
০৫:৫৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত