Daily Sunshine

সুজানগর পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী নির্বাচিত

Share

সুজানগর প্রতিনিধি: কড়া নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে পাবনা জেলার সুজানগর পৌরসভার নির্বাচন রবিবার অনুষ্ঠিত হয়েছে। পৌর নির্বাচনের বেসরকারি ফলাফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী পাবনা জেলা পরিষদের নির্বাচিত সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা। পৌর নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল হাই।
তিনি মোট ভোট পেয়েছেন ৫৫৭। ২ নং ওয়ার্ডে পাঞ্জাবী প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম। তিনি মোট ভোট পেয়েছেন ৮২০। ৩ নং ওয়ার্ডে উট প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জায়দুল হক জনি। তিনি ভোট পেয়েছেন ৩০২। ৪ নং ওয়ার্ডে উট পাখি প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল মামুন। তিনি মোট ভোট পেয়েছেন ৪৯২। ৫ নং ওয়ার্ডে ডালিম প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন রেজাউল মোল্লা। তিনি ভোট পেয়েছেন ৫৫২। ৬ নং ওয়ার্ডে উট পাখি প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জাকির হোসেন। তিনি ভোট পেয়েছেন ৪৮১।
৭ নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন মোশফিকুর রহমান। তিনি ভোট পেয়েছেন ৮৩৪। ৮ নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নির্বাচিত হয়েছেন পাশু সর্দার। তিনি ভোট পেয়েছেন ৭৩১। ৯ নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন হেলাল উদ্দিন। তিনি ভোট পেয়েছেন ৭৭১।
সংরক্ষিত ১ ওয়ার্ডে জবা ফুল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জাহানারা। তিনি ভোট পেয়েছেন ৯৩৫। সংরক্ষিত ২ ওয়ার্ডে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন চম্পা খাতুন। তিনি মোট ভোট পেয়েছেন ২৫৮১ এবং সংরক্ষিত ৩ ওয়ার্ডে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন লিপি খাতুন। তিনি ভোট পেয়েছেন ১২০৬। এ পৌর সভায় ভোটার সংখ্যা ২০৪৪৭ জনের মধ্যে পুরুষ ভোটার ১০৪৮৮ এবং মহিলা ভোটার ১০৩৫৯ জন।

এপ্রিল ০৬
০৫:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত