Daily Sunshine

পোরশায় দুইজন ইভটিজার আটক

Share

পোরশা প্রতিনিধি: নওগাঁর পোরশায় ইভটিজিং এর অভিযোগে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ১০টায় এসআই জান্নাতুল ফেরদাউস বাঙ্গাবাড়ি গ্রাম থেকে তাদের আটক করেন। এরা হলো বাঙ্গাবাড়ি গ্রামের কামালের ছেলে নুর আলম (১৮) ও খাইরুলের ছেলে লিটন বাবু (১৯)।
থানা অফিসার ইনচার্জ শফিউল আজম খাঁন জানান, বাঙ্গাবাড়ি গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে(১৪) বাড়ি থেকে এ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য স্কুলে যাচ্ছিলেন। মেয়েটি ছয়ঘাটি দিঘির উত্তর পাশে রাস্তায় পৌঁছলে পূর্ব থেকে ওত পেতে থাকা যুবক দুইজন তাকে যৌন হয়রানীমুলক কথাবার্তা ও জোরপূর্বক মোবাইলে ছবি ধারন সহ নানাভাবে শ্লীলতাহানি করার চেষ্টা করে।
এসময় মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন। পরে মেয়েটির বাবা শাহ্ আলম থানায় অভিযোগ করলে থানা পুলিশ যুবক দুইজনকে আটক করেন বলে তিনি জানান। এব্যাপারে থানায় মামলা করার প্রক্রিয়া চলছে।

এপ্রিল ০৬
০৫:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত