Daily Sunshine

নজিপুর জীবন বীমা কর্পোরেশনের মরনোত্তার চেক প্রদান

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় নজিপুর জীবন বীমা কর্পোরেশন লিঃ (৮১২) শাখার আয়োজনে মরনোত্তর চেক প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
রবিবার নজিপুর জীবন বীমা কর্পোরেশন লিঃ (৮১২) শাখার বাসস্ট্যান্ড কার্যালয়ে জীবন বীমা কর্পোরেশন নজিপুর শাখার ব্যবস্থাপক ইব্রাহিম হোসেন মাসুমের সভাপতিত্বে মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চেক প্রদান করেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার।
এসময় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হায়দার আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, নজিপুর পৌরসভার কাউন্সিলর সূর্যকান্ত। অন্যদের মধ্যে ছিলেন জীবন বীমা কর্পোরেশন নজিপুর শাখার উন্নয়ন অফিসার সোহানুর রহমান সোহান, আরিফুল হক, নূর জাহান নূপুর।
মৃত শক্তিনাথ প্রমানিক মৃত্যুর আগে বীমার একটি মাত্র প্রিমিয়াম ২৪ হাজার ৫৭২ টাকা জমা দিয়ে মৃত্যু বরণ করলে জীবন বীমা কর্পোরেশন লিঃ পক্ষ থেকে তার স্ত্রীকে পুরো প্রিমিয়ামের টাকা প্রদান করা হয়।

এপ্রিল ০৬
০৫:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত