Daily Sunshine

বাঘায় কুখ্যাত মাদক কারবারিসহ ছয়জন আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী সালাম ও বাদশাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত সালামের (৪৩) বাড়ী উপজেলার সীমান্তবর্তী হরিরামপুর গ্রামে। তার পিতার নাম শুকচাঁন আলী। তার নামে বাঘাসহ বিভিন্ন থানায় ৫টি মাদক মামলা রয়েছে।
অপরজন বাদশার (৪০) পিতার নামে আকছেদ আলী। তার বাড়ী উপজেলার তেঁথুলিয়া গ্রামে। তার নামে বাঘা থানায় দুটি মাদক মামলা রয়েছে। তারা দুজনই পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবারী করে আসছিল। শনিবার রাতে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি) তদন্ত আব্দুল বারি জানান, এ দুজনকে মাদক বিক্রেতা হিসেবে রবিবার আদালতের প্রেরণ করা হচ্ছে। এদের মধ্যে সালাম এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী।
অন্যদিকে মাদক সেবনের অপরাধে রাব্বি হাসানসহ চার যুবককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার খানপুন এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ তাদের কাছে থাকা নম্বারবিহীন দুটি এ্যাপাসি মোটর সাইকেলসহ ফেন্সিডিল এবং ইয়াবা জব্দ করে।
সূত্রে জানা গেছে, চারঘাট সার্কেলের সিনিয়ার এএসপি নুরে আলম শনিবার রাত সাড়ে ১০টার সময় বাঘা থানা পুলিশের সহায়তায় উপজেলার খানপুর গ্রামের খোশবর আলীর বাড়িতে অভিযান পরিচালনা করেন।
অভিযানে বাড়িওয়ালার ছেলে মনির হোসেন (২২) বাঘার নারায়নপুর গ্রামের আসাদুল ইসলাম ভ্যাগলের ছেলে রাব্বি হাসান (২৮), সুলতানপুর গ্রামের বাদশা আলমের ছেলে আরিফ (২৫) ও পাশ্ববর্তী লালপুর উপজেলার পানশীপাড়া গ্রামের আক্তার আলীর ছেলে রাব্বানীকে (২১) মাদক সেবন করা অবস্থায় আটক করে।
এ সময় পুলিশ ওদের কাছে এক বোতল ফেন্সিডিল এবং দুই পিচ ইয়াবাসহ দুটি নম্বর বিহীন এ্যাপাসি মোটর সাইকেল জব্দ করে।
স্থানীয় লোকজন জানান, আটককৃত চার জনের মধ্যে রাব্বি হাসান পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে সু-সম্পর্ক থাকার নাম ভাঙ্গিয়ে মানুষের কাছ থেকে নানা সুযোগ সুবিধা নিয়ে আসছে। এলাকাবাসী জানায়, সে মাদক ইমো এবং বিকাশ হ্যাকের সাথে সম্পৃক্ত। তার নামে নাটোর, রাজশাহী মতিহার এবং বাঘা থানায় মাদক, নারী নির্যাতন এবং চাঁদাবাজির মামলা রয়েছে। গত একবছর আগে সে বাঘা থানার এসআই’র সাথে সম্পর্ক রেখে পুলিশের সোর্স পরিচয়ে অনেক মাদক ব্যবসায়ীসহ সাধারণ মানুষের পকেটে মাদক দিয়ে আর্থিক সুবিধা নিয়েছে। আর এ খবরটি জানা-জানি হলে ওই পুলিশ কর্মকর্তাকে বদলি করেন কর্তৃপক্ষ। এদিকে বাঘা উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু জানান, গত বছরের আগষ্ট মাসে রাব্বিসহ তার অপর দুই বন্ধু তার ছেলের কাছে চাঁদা দাবি করে তাকে মারপিট করে। এ ঘটনায় তিনি থানায় একটি মামলা দায়ের করলে রাব্বিকে আটক করে পুলিশ। পরে হাজত থেকে জামিনে এসে একজন জর্জসহ পুলিশের আইজিপি এবং এসপির সাথে তার সু-সম্পর্ক থাকার কথা বলে মানুষের কাছে নানা সুবিধা নিচ্ছে। আর এসব ঘটনায় তার সাথে সম্পৃক্ত রয়েছে প্রায় ডজন খানেক সাঙ্গ-পাঙ্গ। যারা প্রত্যেকেই মাদক সেবনের সাথে সম্পৃক্ত। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আব্দুল বারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা মাদক সেবন করা অবস্থায় চারজনকে আটক করেছি। এদের মধ্যে রাব্বি হাসানের নামে জনশ্রুতি রয়েছে, সে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের সাথে সু-সম্পর্ক থাকার নাম ভাঙ্গিয়ে মানুষের কাছ থেকে নানা সুযোগ-সুবিধা নিয়ে আসছে। এ বিষয়ে জিজ্ঞাসা বাদ চলছে। এদেরকে মাদক সেবনকারি হিসাবে আদালতে প্রেরন করা হবে বলে তিনি জানান।

এপ্রিল ০৫
০৬:৫৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত