Daily Sunshine

অবশেষে তিতুমীর থামছে পাঁচবিবিতে

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটি গামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের পাঁচবিবি স্টেশনে যাত্রা বিরতির উদ্বোধন হয়। পাঁচবিবি স্টেশনে ট্রেনটি রবিবার সকাল ১০টায় এসে পৌছালে ড্্রাইভার ও পরিচালককে ফুল ও মিষ্টি উপহার দেওয়া হয় আন্তঃনগর ট্রেন যাত্রাবিরতি আন্দোলন বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে। বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল কুন্ডুর সভাপতিত্বে স্টেশন চত্বরে এক সংক্ষিপ্ত সভায় উপস্থিত বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ে পশ্চিম অঞ্চলের অর্থ বিভাগের কর্মকর্তা গোলাম রব্বানী বাবু, নাট্যকার আমিনুল হক বাবুল, স্টেশন মাস্টার আব্দুল আওয়াল, বালিঘাটা ইউপি চেয়ারম্যান বিপ্লব চৌধুরী ও দেওয়ান সিরাজুল ইসলামসহ অনেকেই। পাঁচবিবিতে তিতুমীর ট্রেন যাত্রাবিরতীর জন্য প্রধানমন্ত্রী, রেলমন্ত্রী, স্থানীয় সাংসদ, পৌর মেয়রসহ আন্দোলনে অংশগ্রহন করা সকলকে ধন্যবাদ দেন বক্তারা।
আন্দোলন বাস্তবায়ন কমিটির আহবায়ক ফরহাদ আলম জুয়েল বলেন, আমাদের পাঁচবিবিবাসীর দীর্ঘদিনের আন্দোলনের সুফল আজ আমরা আংশিক পেলাম। আরো বেশ কটা আন্তঃনগর ট্রেন এ পথেই চলাচল করলেও যাত্রাবিরতি নেই সেইসব ট্রেনের বিরতির জন্য আমাদের আন্দোলন অব্যাহত থাকবে বলেন তিনি।
এছাড়া স্টেশনের কিছু অনিয়ম দূর করতে অন-লাইনে সকল আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রির জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের প্রতি অনুরোধ করেন।

এপ্রিল ০৫
০৬:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত