Daily Sunshine

জয়পুরহাটে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাট পৌর শহরের সাগরপাড়া-বারোঘাটি পুকুর রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে আবু হোসেন সিএসপি (৩২) নামে এক চা দোকানির মৃত্যু হয়েছে। রবিবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহত আবু হোসেন সদর উপজেলার ভেটি এলাকার আসাদ মিয়ার ছেলে। তিনি পৌর শহরের পুর্ব বাজারে চায়ের দোকান করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, চিলাহাটি থেকে খুলনাগামী রুপসা আন্তঃনগর ট্রেনটি জয়পুরহাট পৌর শহরের সাগরপাড়া-বারোঘাটি পুকুর রেলগেট এলাকা অতিক্রম করছিল। এসময় ওই আবু হোসেন হঠাৎ করে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে কাটা পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।
এ বিষয়ে জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
এ ব্যাপারে রেলওয়ের জিআরপি পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা এসে লাশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

এপ্রিল ০৫
০৬:৪৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত