Daily Sunshine

লকডাউনে বন্ধ থাকবে ট্রেন

Share

সানশাইন ডেস্ক: লকডাউনে বন্ধ থাকবে যাত্রীবাহী ট্রেন। তবে এই সময়ে জরুরি খাদ্য ও পণ্যবাহী ট্রেন চলাচল করবে। শনিবার সন্ধ্যায় জনপ্রশাসন থেকে প্রজ্ঞাপন জারি হওয়ার পর এমন ঘোষণা আসবে বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। মন্ত্রী বলেন, লকডাউনে সরকারের উদ্দেশ্য হচ্ছে মানুষ যেন প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যায়। আর লকডাউনে সাধারণত গণপরিবহন বন্ধ থাকে। করোনায় গণপরিবহন হিসেবে রেল যাত্রীবাহী ট্রেন বন্ধ রাখবে। এছাড়া শুধু মালবাহী ট্রেন চলবে।
তিনি আরও বলেন, আমার মনে হয় জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সন্ধ্যার সময় বিস্তারিত প্রজ্ঞাপন জারি হবে। সেখানে কীভাবে পরিবহন চলবে সে বিষয়েও বিস্তারিত থাকবে। তখন সবগুলো প্রশ্নের উত্তর আপনারাও পেয়ে যাবেন। এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, যেসব টিকিট অগ্রিম বিক্রি হয়েছে তার টাকা ফেরত দেওয়া হবে। তবে রেলের অতিরিক্ত মহাপরিচালক (পারেশন) সরদার সাহাদাত আলী বলেন, এখন রেল বন্ধ করার কোনও সিদ্ধান্ত হয়নি। সরকার থেকে নির্দেশনা পাওয়া পর আমরা সিদ্ধান্ত নেব।

এপ্রিল ০৪
০৬:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত