Daily Sunshine

চাকরির প্রলোভনে যুবককে ঢাকায় ডেকে নিয়ে হত্যা

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার হাটখোলা সীমান্তের এক যুবককে চাকরী দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হত্যা করে দালালচক্র। নিহত যুবক হাটখোলা গ্রামের আব্দুর রশিদের ছেলে সাগর ইসলাম (২৫)।
গত ২৫ মার্চ সোনারগাঁ থানা পুলিশ উপজেলার বৈদ্যের বাজার এলাকার একটি ব্রিজের নিচ থেকে সাগরের লাশ উদ্ধার করে। পুলিশ সাগরের পকেট থেকে মোবাইলের সীমকার্ড উদ্ধার করে। সীমকার্ডের মাধ্যমেই থানা পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে জানতে পারে নিহত যুবকটির বাড়ি পাঁচবিবি। পরে পাঁচবিবি থানা পুলিশকে ঘটনাটি অবহিত করেন।
এছাড়া সোনারগাঁর স্থানীয় অনলাইন পের্টালে অজ্ঞাত যুবক হত্যার একটি নিউজ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে সাগরের পরিবার খানিকটা নিশ্চিত হয়।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, পুলিশ বাদী হয়ে থানায় একটি ইউডি মামলাও করা হয়েছে। নিহত সাগরকে সোনারগাঁ পৌর কবরে দাফন করা হলেও ভাগনের লাশটি নিজ বাড়িতে নিয়ে আবারও দাফনের জন্য প্রয়োজনী ব্যবস্থা করছেন বলে জানায় মামা তোষাদেক হোসেন।
নিহত সাগরের বাবা রশিদ বলেন, উচনা গ্রামের মজিবরের ছেলে আব্দুর রউফের মাধ্যমে উপজেলার বৃদ্ধিগ্রামের আব্দুল আলিম ও হরন্দা গ্রামের গোলাম রব্বানী মাষ্টারের সঙ্গে পরিচয় করিয়ে দেয়।
আলিম ও রব্বানী বলেন, ৬ লক্ষ টাকা দিতে পারলে আপনার ছেলে সাগরকে প্রতিরক্ষা মন্ত্রাণলায়ে কম্পিউটার অপারেটর পদে চাকরী দেওয়া হবে। টাকা জোগাড়ের জন্য কয়েকদিন সময় নিয়ে পরে জায়গা-জমি, গরু-ছাগল ও আগের জমানো সব মিলে ৫ লক্ষ টাকা আলিম ও রব্বানীর হাতে দেই।
জয়পুরহাটের রবির মাধ্যমে অফিসারকে টাকাগুলো দিবে বলেও জানায় তারা। এরপর দালাল আলিম ফোনে বলেন, আমার ছেলেকে নিয়ে বাঁকি ১ লক্ষ টাকাসহ ঢাকায় ২৪ মার্চ চাকরীতে যোগদান করতে যেতে বলেন। তাদের কথামত ঢাকার কালশীতে কর্নেল মাসুদের অফিসে যাই। তারা আমার কাছ থেকে বাঁকি টাকা নিয়ে বলে আপনি বাড়ি চলে যান, ছেলের চাকরী হয়ে গেছে।
কিন্তু বাড়ি ফিরে ছেলের ফোনে কল দিলেও বন্ধ পাওয়া যায়। আলিমকে বিষয়টি জানালে সে বলে, আপনার ছেলে ট্রেনিংয়ে আছে এজন্য ফোন বন্ধ রয়েছে।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, সোনারগাঁ থানা থেকে একটি ইউডি মামলার ই-মেইল পেয়েছি।

এপ্রিল ০৪
০৬:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত