Daily Sunshine

চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি পুরস্কার বিতরণে মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : মাষ্টার্স ক্রিকেট কার্নিভালের (এমসিসি) ফাইনালে রাজশাহী বুলস্ কে ৪ উইকেটে হারিয়ে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গতবারের রানার্স আপ দল কিংস ইলেভেন সিল্কসিটি। শনিবার শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বিভাগী স্টেডিয়ামে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও কৃতি খেলোয়াড়বৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে প্রদান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য অতীতের ন্যায় সব ধরনের সহযোগিতা করা হবে। বেশি বেশি টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে নতুন প্রতিভাবান খেলোয়াড় বের করে আনা হবে।
পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহীর অন্যতম সদস্য শেখ মামুন ডলার।
উল্লেখ্য, টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভের সিল্কসিটি অধিনায়ক নূরু। নির্ধারিত ২০ ওভারে রাজশাহী বুলস ৯ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে নাজমুল ৪০ ও আলম ১৯ রান করেন। কিংস এর নুরু, জনি ও টরে ২টি করে উইকেট লাভ করেন। ১৩৭ রানে ছোট টার্গেটে ব্যাট করতে এসে সহজেই ১৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে কিংস ইলেভেন সিল্কসিটি। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান সুমন ৪৪ ও টরে অপরাজিত ৩৪ রান করেন। দুই উইকেট ও অপরাজিত ৩৪ রানে দৌলতে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন কিংস ইলেভেনের টরে। এছাড়াও মাস্টাস অফ দ্যা ব্যাটসম্যান নির্বাচিত হন বরেন্দ্র হিরোজের আমিরুল। তিনি ৫ খেলায় ২৭৯ রান সংগ্রাহ করেন। মাষ্টাস অব দ্যা বোলার নির্বাচিত হন কিংস ইলেভেনের অধিনায়ক নুরু। তিনি ৭ খেলায় ১০টি উইকেট লাভ করেন।

এপ্রিল ০৪
০৬:১৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত