Daily Sunshine

লকডাউনেও চলবে বাংলাদেশ গেমস

Share

স্পোর্টস ডেস্ক: লকডাউনের মধ্যেও বাংলাদেশ গেমস চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন গেমসের স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান বশির আহমেদ মামুন। তবে সরকারি প্রজ্ঞাপন পাওয়ার পর গেমস বন্ধ করা হবে কি না তা জানানো হবে বলে জানান তিনি।
অনেকটা ঝুঁকি নিয়ে দেশের সবচেয়ে বড় ক্রীড়া উৎসব বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের পর্দা উঠে গত ১ এপ্রিল। এ গেমস চলবে ১০ এপ্রিল পর্যন্ত। দেশব্যাপী সাতটি জেলার ২৯টি ভেন্যুর এই ক্রীড়াযজ্ঞে ৩১ ডিসিপ্লিনের ৫৩০০ ক্রীড়াবিদ ১২৭১টি পদকের জন্য লড়ছেন। এর মধ্যে সোনা ও রৌপ্য পদক রয়েছে ৩৭৮টি। এরইমধ্যে কয়েকটি ইভেন্টের লড়াই শেষ হয়েছে। দুই-একদিনের মধ্যে আরো কয়েকটি ইভেন্ট চূড়ান্ত হবে।
কিন্তু সোমবার থেকে লকডাউন ঘোষণা করায় বাংলাদেশ গেমস চলবে কিনা সংশয় দেখা দিয়েছে। তবে গেমসের আয়োজক বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েসন এবং গেমস পরিচালনা কমিটি সরকারের প্রজ্ঞাপনের অপেক্ষায়। গেমসের স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান বশির আহমেদ মামুন বলেন, সরকারি প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত গেমস চলতেই থাকবে। প্রজ্ঞাপন জারি হওয়ার পর স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা করে গেমস এর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। যেহেতু ৪ এপ্রিল পর্যন্ত অনেকগুলো ইভেন্টের ফাইনাল তাই ওই সময় পর্যন্ত গেম চলবে। গেমসটি গত বছরের এপ্রিলে হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে তা হয়নি।

এপ্রিল ০৪
০৬:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত