Daily Sunshine

বাগমারায় ২০ দিনেও অধরা শিশুধর্ষণ মামলার আসামী

Share

বাগমারা প্রতিনিধি: রাজশাহী বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের কোন্দা গ্রামের স্কুল পড়ুয়া এক ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে একই গ্রামের ওয়াহেদ মোল্লার নামে মামলা হওয়ার ২০ দিন অবিবাহিত হলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। পালিয়ে থাকার দাবী করা হলেও পুলিশ তাকে ধরছে না বলে অভিযোগ ঘটনার শিকার শিশুর পরিবারের।
শিশুর পরিবারের সদস্যসহ স্থানীয়রা জানান, অভিযুক্ত ওয়াহেদ মোল্লা বাড়িতে স্ত্রী না থাকা অবস্থায় গত বুধবার একই গ্রামের (একই পাড়ার) ৯ বছরের এক মেয়েকে জিনিস খাওয়ানোর প্রলোভন দিয়ে বাসায় ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের সময় শিশুটি চিৎকার ও কান্নাকাটি করলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। গত ১৭ মার্চের এ ঘটনায় ২০মার্চ এ ধর্ষণ মামলাটি হয় বাগমারা থানায়।
ঘটনার শিশু বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে ও ভয়ে বিষয়টি ওইদিন পরিবারের কাউকে জানায়নি। কিন্তু শারীরিক ও মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়লে পরের দিন বিষয়টি শিশু তার মাকে জানায়। শিশুর মা পরিবারের অন্য সদস্যদের জানালে তারা ওয়াহেদ মোল্লার কাছে ঘটনাটির সত্যতা জানতে চান। তিনি এ ঘটনার সত্যতা শিকার করে ক্ষমা চান। পাশাপাশি স্থানীয়ভাবে বিষয়টি সুরাহা করতে বলেন।
শিশুর পরিবারের সদস্যরা বিষয়টি গ্রামের লোকজনদের জানালে তাদের সহায়তায় ঘটনাটি হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রে জানানো হলে, ধর্ষক বিষয়টি জানতে পেরে পালিয়ে আত্মগোপনে যান।
ঘটনায় শিশুটির মা থানায় বাদী হয়ে ওয়াহেদ মোল্লারকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।
চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছিলো।
হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম মামলাটির বিষয় নিশ্চিত করেন। আসামী গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলেও দাবী করেন তিনি।

এপ্রিল ০৪
০৬:০৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত