Daily Sunshine

রাজশাহীর আভিজাত বাড়িতে অসামাজিক কর্মকান্ড, গ্রেপ্তার ৩

Share

নিজস্ব প্রতিবেদক : নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে বরেন্দ্র বহুমুখি উন্নয়ন প্রকল্পের (বিএমডিএ) সাবেক সচিবের ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকার ২নম্বর রোডের একটি আভিজাত বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম জাহাঙ্গীর ইমতিয়াজ ইমন (৩০)। তিনি বিএমডিএর সাবেক সচিব আজিজুর রহমান ছোট ছেলে।
এসময় ইমনের সাথে নিশি (২৫) এবং স্বর্ণা (২১) নামে আরো দুইজন নারীকে গ্রেপ্তার করা হয়। এই দুই নারীর মধ্যে নিশি নরগীর শেখেরচক এলাকার সুমনের স্ত্রী এবং স্বর্ণার বাড়ি নগরীর তালাইমারী বালুরঘাট এলাকায়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে পদ্মা আবাসিক এলাকর দুই নম্বর রোডে অবস্থিত বিএমডিএর সচিব আজিজুর রহমানের বাড়িতে অভিযান চালায় চন্দ্রিমা থানার পুলিশ। এসময় ওই বাড়িতে দুইজন নারী সহ ইমনকে গ্রেফতার করা হয়। ইমনের বাবা-মা ও স্ত্রীর কেউই এসময় বাড়িতে ছিল না।
স্বানীয়দের দেয়া তথ্য মতে, ইমন মাদকাশক্ত এবং বাড়িতে মাঝে মধ্যেই নারী ও মাদক নিয়ে ফুর্তি করে। এর আগেও ইমন পারিজাত এলাকার একটি বাড়িতে নারীসহ স্থানীয়দের হাতে ধরা পড়ে। শুক্রবারের ঘটনায় ইমন ওই দুই নারীকে ৫ হাজার টাকায় ভাড়া করে নিজ বাড়িতে নিয়ে আনে।
চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনির শুক্রবার সন্ধ্যায় জানান, ইমনকে দুইজন নারীসহ গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছে কোন মাদক পাওয়া যায়নি। আরএমপির প্রচলিত ধারায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি নিশ্চিত করেন।

এপ্রিল ০৩
০৫:৫২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত