Daily Sunshine

ফাইনালে রাজশাহী বুলস্ ও কিংস ইলেভেন সিল্কসিটি

Share

স্টাফ রিপোর্টার : মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দুইটি সেমিফাইনাল খেলা গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এ গ্রুপ চ্যাম্পিয়ন রাজশাহী বুলস্ ২৪ রানে বি গ্রুপ রানার্স আপ নর্দান টাইটানকে পরাজিত করে এবং ২য় সেমিফাইনালে বি গ্রুপ চ্যাম্পিয়ন কিংস ইলেভেন সিল্কসিটি ৩ উইকেটে এ গ্রুপ রানার্স আপ রাজশাহী রয়েলস কে পরাজিত করে ফাইনালে উঠেছে।
শুক্রবার মহিলা কমপ্লেক্স মাঠে সকালে ১ম সেমিফাইনালে টস জিতে নর্দান টাইটান প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় রাজশাহী বুলস্কে। নির্ধারিত ২০ ওভারে রাজশাহী বুলস ৮ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে ফরহাদ ৫৫ ও আলম ৩৯ রান করেন। নর্দানের প্যারিস ১১ রানে ৩ উইকেট লাভ করেন।
১৭৫ রানে টার্গেটে ব্যাট করতে এসে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে নর্দান টাইটান। দলের পক্ষে রাসেল ২৭ ও শাওন ২২ রান করেন। বুলস্ এর রানা ও কামা ২টি করে উইকেট লাভ করেন।
একই মাঠে দিনের অপর সেমিফাইনালে কিংস ইলেভেন সিল্কসিটি ৩ উইকেটে পরাজিত করে রাজশাহী রয়েলসকে। টস জিতে রয়েলস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রাহ করে দলটি। দলের পক্ষে মন্টু ৩৭, রুপম ও সাকিল ৩০ রান করেন। কিংস এর রবি, রুনু ও টরে ২টি করে উইকেট লাভ করেন।
১৫৯ রানে জয়ের লক্ষে ব্যাট করতে এসে ১৯ ওভার ১ বলে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান তুলে ফাইনাল নিশ্চিত করে। দলের পক্ষে টনি অপরাজিত ৪৩ ও জুয়েল অপরাজিত ২৬ রান করেন। রয়েলস এর মুঞ্জুর ১২ রানে ২ উইকেট লাভ করেন।
আজ শনিবার সকাল ৯টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে কিংস ইলেভেন সিল্কসিটি ও রাজশাহী বুলস্ এর মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে। খেলা শেষ রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন।

এপ্রিল ০৩
০৫:৫৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত