Daily Sunshine

এমবিবিএস ভর্তি পরীক্ষা রাজশাহীতে স্বাস্থ্যবিধির বালাই নেই

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর সাতটি কেন্দ্রে মেডিকেল কলেজে ভর্তির পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা নিয়ে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে শিক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ এবং বের হওয়ার সময় সামাজিক দূরত্ব নিশ্চিত হয়নি।
রাজশাহীর সাতটি কেন্দ্র হলো- রাজশাহী কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, টিটি কলেজ, নিউ গভ. ডিগ্রী কলেজ, মডেল স্কুল অ্যান্ড কলেজ, সরকারি মহিলা কলেজ ও সরকারি সিটি কলেজ।
পরীক্ষা শুরুর আগে-পরে কেন্দ্রে কেন্দ্রে দেখা গেছে শিক্ষার্থীদের ভিড়। করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেলেও রাজশাহীর পরীক্ষা কেন্দ্রগুলোতে সামাজিক দূরত্ব নিশ্চিত করা সম্ভব হয়নি। বিশেষ করে পরীক্ষা শুরুর আগে-পরে কেন্দ্রগুলোর ফটকের সামনে শিক্ষার্থীদের ঠাসাঠাসি দেখা গেছে।
মেডিকেল কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের এই ভর্তি পরীক্ষায় রাজশাহীর ১০ হাজার ২৮৩ জন শিক্ষার্থী অংশ নিয়েছেন। এর মধ্যে শুধু রাজশাহী কলেজেই পরীক্ষা দিয়েছেন প্রায় আড়াই হাজার শিক্ষার্থী।
রাজশাহী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবদুল খালেক বলেন, রাজশাহী মেডিকেল কলেজ কর্তৃপক্ষ নিজেদের ব্যবস্থাপনায় পরীক্ষা নিয়েছে। তারা শুধু রাজশাহী কলেজের ভবন ব্যবহার করেছে। পরীক্ষা নিয়ে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠুভাবেই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এপ্রিল ০৩
০৫:৪৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত