Daily Sunshine

বাঘায় গোপন বৈঠক থেকে শিবিরের পাঁচকর্মী আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় গোপন বৈঠক চলা অবস্থায় চার শিবির কর্মীসহ এক জামাত নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার মিলিক বাঘা এলাকার জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়ী থেকে তাদের আটক করা হয়। পরে এক শিবির কর্মীর বাড়ী তল্লাশী করে জিহাদী বই এবং সংগঠনের অর্থ আদায়ের রশিদ বই উদ্ধার করে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিনের বাড়ীর পাশে তারই চাচাতো ভাই জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়িতে গোপন বৈঠক করছিল প্রায় ১৫-২০ জন শিবির কর্মী। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ সেখানে গিয়ে বাড়ীর দরজা খুলতে বললে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির কর্মীদের অধিকাংশরা পালিয়ে যায়। চার শিবির কর্মীসহ বাড়ীর মালিক ও জামাত নেতা জাহাঙ্গীর হোসেনকে আটক করে পুলিশ।
অপর অটককৃত শিবির কর্মীরা হলো- আমোদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রাকিবুল ইসলাম (১৮), বানিয়া পাড়া গ্রামের মান্নান হোসেনের ছেলে আলী হাসান (১৫), একই গ্রামের শাজাহান আলীর ছেলে শাকিব হোসেন (১৪) ও সরের হাট গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (২২)।
পুলিশ আটককৃতদের মধ্যে রাকিবুল ইসলামের বাড়ি তল্লাশী করে জিহাদী বইসহ শিবির সংগঠনের অর্থ আদায়ের রশিদ বই উদ্ধার করে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আব্দুল বারী জানান, নাশকতার পরিকল্পনা নিয়ে জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়ীতে ১৫-২০ জন শিবির কর্মী বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। এ সময় জামাত নেতা ও চার শিবির কর্মীকে আটক করে পুলিশ।

এপ্রিল ০৩
০৫:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত