Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে একরাতে দুই জনের আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্চার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর এলাকায় ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে সাদিয়া (১৭) ও নাচোলের রাজবাড়ির হাটে ফ্যানের সাথে লাইলোন দড়ি লাগিয়ে রতন খলকো (৪২) নামে দুজন আত্মহত্যা করেছে। সোমবার রাতে তারা নিজ নিজ বাড়িতে আত্মহত্যা করে।
জানা যায়, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নে আকন্দবাড়ীয়া এলাকার সেলিম রেজার মেয়ে সাদিয়া (১৭) সোমবার দিবাগত গভীররাতে তার নিজ শয়ন কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ মৃত ব্যক্তির বাড়ি এসে মরদেহ উদ্ধার করে।
সদর থানার ওসি মোজাফফর হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওসি তার পরিবারের বরাত দিয়ে আরোও জানান সাদিয়া (১৭) মানসিক সমস্যায় ভূগছিল বলে পরিবার দাবী করেছে।
অন্যদিকে, নাচোল ইউনিয়নের রাজবাড়ী এলাকার সখিন খালেকোর ছেলে রতন খালেকো (৪২) সোমবার দিবাগত রাতে নিজ ঘরের ফ্যানের সাথে লাইলোনের দড়ি লাগিয়ে আত্মহত্যা করেছে।
নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। সকল আইনগত প্রক্রিয়া মেনে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরোও জানান, মৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন।

এপ্রিল ০৩
০৫:৪০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত