Daily Sunshine

শচীন ও লারা‘র অটোগ্রাফ সম্বলিত ২টি ব্যাট উপহার পেলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : ভারতের বিখ্যাত ক্রিকেট খেলোয়াড় শচীন টেন্ডুলকার ও ওয়েস্ট ইন্ডিজ দলের বিখ্যাত ক্রিকেটার ব্রায়ান লারা‘র অটোগ্রাফ সম্বলিত দুইটি ক্রিকেট ব্যাট শুভেচ্ছা উপহার হিসেবে পেয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নগর ভবনে মেয়র দপ্তরে রাসিক মেয়রের হাতে ব্যাট দুইটি তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। দুই লিজেন্ড ক্রিকেটারের স্বাক্ষর করা ২টি ব্যাট পেয়ে আনন্দিত ও অভিভূত মেয়র। আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা ও খালেদ মাসুদ পাইলটের প্রতি।
এ ব্যাপারে খালেদ মাসুদ পাইলট জানান, ভারতের ছত্তিশগড়ের রায়পুরে গত ৫ থেকে ২১ মার্চ বিশে^র লিজেন্ড ক্রিকেট খেলোয়াড়দের অংশগ্রহণে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে বাংলাদেশ, ভারত, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার লিজেন্ড খেলোয়াড়রা অংশ নেন। সেখানে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাইকে নিয়ে শচীন টেন্ডুলকার ও ব্রায়ান লারা‘র সাথে আলোচনা হয় এবং দুই লিজেন্ডের স্বাক্ষর করা দুইটি ক্রিকেট ব্যাট শুভেচ্ছা উপহার হিসেবে প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়। এরপর শচীন টেন্ডুলকার ও ব্রায়ান লারা‘ পৃথক দুইটি ব্যাটে তাদের স্বাক্ষর করেন। এরমধ্যে শচীন টেন্ডুলকার ব্যাটে ‘খায়রুজ্জামান, বেস্ট উইশ’ লিখে নিচে স্বাক্ষর করেছেন।
তিনি আরো বলেন, মেয়র খায়রুজ্জামান লিটন ভাই রাজশাহীর ক্রীড়াঙ্গনের জন্য অসামান্য অবদান রেখে যাচ্ছেন। তাঁর উৎসাহ ও অনুপ্রেরণায় রাজশাহীর ক্রীড়াঙ্গন আজ মুখরিত। ক্রীড়াপ্রেমী মেয়রের হাতে দুই লিজেন্ড স্বাক্ষরিত ২টি ব্যাট দিতে পেরে আমরাও আনন্দিত।
ফরমার ক্রিকোটার্স অফ রাজশাহী‘ (এফসিআর) এর পক্ষ থেকে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনকে ব্যাট ২টি প্রদানকালে উপস্থিত ছিলেন সাবেক খেলোয়াড় শেখ মো. মামুন ডলার, ফারুক উদ্দিন, জামিলুর রহমান সাদ, সাইফুল্লাহ খান জেম, মোঃ স্বাধীন, রুবেল, সৈকত, ইকবাল, রানা, তুহিন প্রমুখ।

এপ্রিল ০২
০৫:২৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত