Daily Sunshine

ইমার্জিন কাপ ওয়ান ডে ক্রিকেটে চ্যাম্পিয়ন মুক্তি সংঘ

Share

প্রেস বিজ্ঞপ্তি: এফসিআর প্রথম ইমার্জিন কাপ ওয়ান ডে ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মুক্তি সংঘ। বৃহস্পতিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে মুক্তি সংঘ ১৭ রানে পরাজিত করে নেশন টেক দলকে।
টস জিতে নেশন টেক মুক্তি সংঘকে ব্যাট করতে আমন্ত্রন জানালে নিদ্ধারিত ৪৯.৫ ওভারে ২৮৯ রান করে অল আউট হয়ে যায় মুক্তি সংঘ। দলের পক্ষে চঞ্চলের ১১৪ ও সাব্বির হোসেন ৯৩ রান করে দলকে বড় সংগ্রহে নিয়ে যায়। নেশন টেকের রশিদ ৩৮ রানে ৪ ও নাইম জুনিয়ার ৬১ রানে ৩ উইকেট লাভ করেন।
২৯০ রানের বড় টার্গেটে ব্যাট করতে এসে ভালোই জবাব দেয় নেশন টেক। মিজানের ১১১ রানে দৌলতে জয়ের লক্ষের দিকে এগিয়ে যেতে থাকে। কিন্তু মিজানের আউটের পর নেশন টেক আর জয়ের লক্ষে পৌছাতে পারে না। ৪৮ ওভারে ২৭২ রানে অল আউট হয়ে যায় নেশন টেক। মুক্তির রাজু ৫৪ রানে ৩ ও রনি ৪৮ রানে ২ এবং সাব্বির হোসেন ৪৫ রানে ২ উইকেট লাভ করেন। ৯৩ রান ও ২ উইকেট নেওয়ায় ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্ণামেন্টে ২৬৯ রান করে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন সাব্বির হোসেন। ১০ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হন ইযূথ ক্রিকেট স্কুলের সাকলাইন সজীব। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি ও মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ফর্মার ক্রিকেটর্স অব রাজশাহীর সভাপতি খালেদ মাসুদ পাইলট।

এপ্রিল ০২
০৫:২৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত