Daily Sunshine

মশা নিয়ন্ত্রণে ফগার স্প্রে কার্যক্রম শুরু রাসিকের

Share

স্টাফ রিপোর্টার : মশক নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় ফগার মেশিনে কীটনাশক স্প্রে শুরু করেছে রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগ। এ লক্ষ্যে বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। এ বিষয়ে রাসিকের পরিচ্ছন্ন বিভাগ হতে একটি কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। কর্মপরিকল্পনা অনুযায়ী আজ বৃহস্পতিবার হতে আগামী ১৩ এপ্রিল পর্যন্ত প্রতিদিন পাঁচটি ওয়ার্ডে সকাল ৬:৩০ হতে ও বিকাল ৪:০০ হতে দুইবেলা ৩০টি ওয়ার্ডে মোট ১৩ দিন (০২ সাইকেল) চক্রাকারে ফগার স্প্রে’র কর্ম পরিকল্পনা করা হয়েছে।
কর্মপরিকল্পনা অনুযায়ী ০১ এপ্রিল হতে ১৩ এপ্রিল ২০২১ পর্যন্ত সপ্তাহের প্রতি বৃহস্পতিবার ০৯, ১১, ১২, ১৩, ২২নং ওয়ার্ড এলাকায়, শুক্রবার ০৬, ০৭, ০৮, ১০, ১৪ নং ওয়ার্ড এলাকায়, শনিবার ০১, ০২, ০৩, ০৪, ০৫ নং ওয়ার্ড এলাকায়, রবিবার ২০, ২১, ২৩, ২৪, ২৭ নং ওয়ার্ড এলাকায়, সোমবার ২৫, ২৬, ২৮, ২৯, ৩০ নং ওয়ার্ড এলাকায়, মঙ্গলবার ১৫, ১৬, ১৭, ১৮, ১৯ নং ওয়ার্ড এলাকায় ফগার স্প্রে করা হবে। বুধবার কেন্দ্রীয় পর্যায়ে ফগার স্প্রের কর্মপরিকল্পনায় মহানগরীর বিভিন্ন সরকারী, আধা-সরকারী অফিস, শিক্ষা প্রতিষ্ঠান, সেবামূলক প্রতিষ্ঠান ও অন্যান্য অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালিত হবে।
প্রাকৃতিক দুর্যোগ, মেশিনের যান্ত্রিক ত্রুটি বা অন্য কোন কারণে কীটনাশক স্প্রে বন্ধ হলে পরবর্তী কর্ম তালিকা অনুযায়ী স্প্রে কাজ পরিচালিত হবে। প্রতিদিন কর্ম তালিকা মোতাবেক ৫টি ওয়ার্ডে কাউন্সিলরগণের সহযোগিতায় সকাল ৬.৩০ ঘটিকা ও বিকাল ৪.০০ ঘটিকা হতে স্ল্যাব, ড্রেন, আন্ডারগ্রাউন্ড ড্রেন, ডোবা, হাউজ, সেফটি ট্যাংকি ও জঙ্গলে এ কার্যক্রম পরিচালনা করা হবে বলে। রাসিকের এ কার্যক্রমে সহযোগিতা করতে মহানগরবাসীর প্রতি আহবান জানানো হয়েছে।

এপ্রিল ০২
০৫:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত